নেমেসিস

নেমেসিস

Rs280.00Rs250.00
Ex Tax: Rs250.00
Brand: Abhijan Publishers
Product Code: মোহাম্মদ নাজিম উদ্দিন
Availability: In Stock
Qty:
Enter pincode to check if Cash on Delivery is Available:

Check



 

প্রায় মাঝরাতের দিকে ভিটা নুভা অ্যাপার্টমেন্টের সামনের রাস্তার ফুটপাতে অল্পবয়সী একটা ছেলে দাড়িয়ে আছে। তার দৃষ্টি ছয় তলার কর্ণার ফ্ল্যাটের দিকে। স্থানীয় থানার টহল গাড়িতে বসা ইনস্পেক্টর এলাহী নেওয়াজের সন্দেহ হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করতে যাওয়ায় ভড়কে গিয়ে ছেলেটা পালায়।

কিছুক্ষণ পর বিখ্যাত শিল্পপতি সি ই এ সিদ্দিকী সাহেবের কাছে ফোন যায় তার ছেলের গ্রেফতার হওয়ার ব্যাপারে। নিজের ক্ষমতা কাজে লাগিয়ে ছাড়িয়ে নিয়ে আসেন ছেলেকে আর রাতারাতি বিদেশে পাঠিয়ে দেন।

অন্যদিকে ইন্সপেক্টর এলাহীর সন্দেহ হওয়ায় ভিটা নুভা অ্যাপার্টমেন্টের ছয়তলার কর্ণার ফ্ল্যাটে খোঁজ নিতে পুলিশ পাঠান। জানতে পারের সেটা প্রখ্যাত কথাসাহিত্যিক জায়েদ রেহমানের ফ্ল্যাট। পক্ষাঘাতগ্রস্থ পঙ্গু লেখক সেখানে দ্বিতীয় স্ত্রী বর্ষা আর শিশু সন্তানকে নিয়ে থাকেন। খোঁজ নিতে গিয়ে প্রকাশ পায় লেখক জায়েদ রেহমান মারা গেছেন।

মারা গেছেন না খুন হয়েছেন ঠিক বোঝা যাচ্ছে না। লেখকের মুখে বালিশ চাপা দেয়া ছিল। এছাড়া তার দেহে এমন কোন চিহ্ন নেই যা দেখে খুন হয়েছেন এটা ধারনা করা যায়। অন্যদিকে মৃত্যুর আগে লেখক তার একসময়কার প্রিয় প্রকাশক বন্ধু অবয়ব এর মালিক আবেদ আলীকে তার শেষ লেখার তার জবানবন্দী আকারে রচিত অটোবায়োগ্রাফির পান্ডুলিপি ইমেইলে দিয়ে গেছেন। এবং এই পান্ডুলিপির স্বত্বাধীকারিনী করেছেন তার প্রথম স্ত্রীকে। এখন কথা হলো ইমেইলটা লেখক কি করে পাঠালেন। ল্যাপটপতো লেখকের হাত থেকে দূরে টেবিলের উপর রাখা।

তদন্তে নামলেন সিটি হোমিসাইডের উদীয়মান ইনভেস্টিগেটর জেফরি বেগ । তদন্তের শুরুতেই দারুণ পারফরমেন্স দেখিয়ে গ্রেফতার করলেন লেখকের তরুণী স্ত্রী ও তার প্রেমিক আলম শফিক নামক এক উঠতি অভিনেতাকে । লেখকের মৃত্যুর সময় পাশের কামরাতেই প্রেমে মত্ত ছিল তারা। কিন্তু জেফরির কেমন যেন একটা সন্দেহ হচ্ছে। আদৌ কি এরা আসল অপরাধী? নাকি এর আড়ালে লুকিয়ে আছে অন্য কেউ?

Write a review

Your Name:

Your Review:

Note: HTML is not translated!

Rating: Bad Good

Enter the code in the box below:

Related Products

Copyright © 2014 Dokandar Developed By Dipayan Biswas